• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ডাকাতিকালে নৈশ প্রহরীকে হত্যা, গোলাগুলিতে ৩ডাকাত নিহত

  ফেনী প্রতিনিধি

২৫ জুন ২০২০, ১৬:১৮
ফেনী
নিহত ২ ডাকাত

ফেনীতে ডাকাতি করতে বাঁধা দেয়ায় হাত-পা বেঁধে আবদুল মান্নান ওরফে মনু(৫০)নামে এক নৈশপ্রহরীকে গুলি করে হত্যা করেছে ডাকাতরা। টের পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ৪ জনকে ধাওয়া করলে এদের দুজন পুলিশের সঙ্গে গোলাগুলি করতে গিয়ে প্রাণ হারান।

বৃহস্পতিবার(২৫ জুন)ভোর রাতে জেলার দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউপির বেকের বাজারে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত নৈশপ্রহরী মনু স্থানীয় আশ্রাফপুর গ্রামের নুরনবীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান,ও ই বাজারের শরিয়ত এন্ড ব্রাদার্সের তালা ভেঙ্গে ট্রাকে মালামাল তুলছিল ডাকাদ দল। এসময় সেখানে দায়িত্বরত নৈশপ্রহরী মনু ও রফিক ঘটনাটি দেখে শোরচিৎকার করে শুরু করে। স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে মসজিদের মাইকেও ঘোষণা দেয়। এতে পুলিশ ও আশপাশের লোকজন আসতে দেখে ডাকাতরা স্থান ত্যাগ করে।

তাৎক্ষণিক পুলিশ গিয়ে ঘটনাস্থলের পাশে নৈশ প্রহরী মান্নানের মৃতদেহ দেখতে পায় এবং আশপাশে অভিযান চালিয়ে প্রথমে ৩ডাকাতকে আটক করে।

এসময় আটকদের ছিনিয়ে নিতে সহযোগীরা পুলিশের সঙ্গে কয়েক রাউন্ড গুলি বিনিময় করে। এতে আটকদের ২ জনসহ ৪ডাকাত গুলিবিদ্ধ হয়। এদের মধ্যে ২জন ঘটনাস্থলেই মারা যায়। অপর দুজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। অপরাপর জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার এসব তথ্য নিশ্চিত করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নাম পরিচয় জানাতে পারেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড