• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় নারীসহ ৫ মাদক কারবারি আটক

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

২৫ জুন ২০২০, ১৫:৫০
চট্টগ্রাম
গ্রেপ্তারকৃত আসামি

লোহাগাড়ায় ৫ হাজার ৫শ ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ ।

আটককৃতরা হলেন যথাক্রমে চাঁদপুর জেলার শাহরাস্তি এলাকার মোখলেসুর রহমানের পুত্র  নুরুন্নবী (৩২), খাগড়াছড়ি জেলার রামগড় পাগলা পাড়া পাতা ছড়া এলাকার দেলোয়ার হোসেনের পুত্র মোহাম্মদ মমিন (৩৫), চাঁদপুর শাহরাস্তি এলাকার নুরন্নবীর স্ত্রী মৌসুমী বেগম (২৬), খাগড়াছড়ি জেলার পাগলা পাড়া পাতাছড়া এলাকার সাদেক হোসেনের স্ত্রী  আয়েশা খাতুন (২৮), ভোলা জেলার মুন্সীর হাট তকবির হাট এলাকার শাহজাহানের পুত্র শরিফ হাওলাদার (৩২)।

জানা গেছে, বুধবার রাতে থানা পুলিশের একটি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি পিক-আপে অভিযান চালিয়ে ৫ হাজার ৫শ ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতাকে আটক করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড