• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবনতির দিকে কুলাউড়া করোনা পরিস্থিতি, নতুন শনাক্ত ৫

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৫ জুন ২০২০, ১৫:১৩
কুলাউড়া
ছবি : সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় নতুন করে  পোস্ট অফিসের ১ জন স্টাফসহ ৪ জন  পুরুষ ও ১ জন মহিলা নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে (কোভিড-১৯) শনাক্ত হয়েছেন বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে তাঁদের করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

নতুন করে করোনায় আক্রান্ত ৫ জনের মধ্যে কুলাউড়ায় পোস্ট অফিসের ১ জন স্টাফ, পৌর শহরের পরিনগর এলাকার ১ জন, ভাটেরা ইউনিয়নের দক্ষিণভাগ গ্রামের ১ জন, পৌরসভার চাতলগাও এলাকার ১ জন ও রাউৎগাও ইউনিয়নের ১ জন মহিলা সহ মোট ৫ জন। 

এনিয়ে কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৪ জনে। এরমধ্যে ৩০ জন সুস্থ হয়ে করোনামুক্ত হয়েছেন বলে হাসপাতালসুত্রে জানা গেছে। 

আক্রান্তদের বাসা ও বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলা শহরে সাম্প্রতিককালে সকাল থেকে রাত ৮টার পর পর্যন্ত সরকারের ঘোষিত লকডাউন ও সরকারি স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে অবাধে অযথা জনসাধারণের যত্রতত্র ঘোরাফেরার (পুরুষ ও মহিলাসহ) বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ না করায় কুলাউড়া উপজেলায় করোনা (কোভিড-১৯) পজিটিভ রোগীর সংখ্যা ক্রমান্বয়ে বেড়ে চলেছে।

করোনা কোভিড-১৯ পজিটিভ রোগীর সংখ্যা হ্রাস করণে এবং সরকারি আইন কঠোরভাবে বাস্তবায়ন কে করবে তা নিয়ে সাধারণ জনগণের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড