• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অগ্নিদগ্ধ শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন কলারোয়ার ইউএনও

  ফারুক রাজ

২৪ জুন ২০২০, ১৭:৪৮
অগ্নিদগ্ধ শিশু
অগ্নিদগ্ধ শিশুর মায়ের হাতে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ তুলে দিচ্ছেন ইউএনও

সাতক্ষীরা কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের গয়রা গ্রামের অগ্নিদগ্ধ শিশু আব্দুর রহমানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা।

জানা গেছে, অগ্নিদগ্ধ শিশু আব্দুর রহমানকে খুলনা মেডিকেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠালে চিকিৎসা খরচ মেটাতে না পেরে বাড়ি ফিরে আসে শিশুটির পরিবার। গ্রামে দেওয়া হচ্ছিল তাকে সাধারণ চিকিৎসা।

এ ঘটনা জানতে পেরে আব্দুর রহমানের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা ও শিশু খাদ্য উপহার দিয়ে উন্নত চিকিৎসা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন নবাগত ইউএনও মৌসুমী জেরীন কান্তা।

বুধবার (২৪ জুন) সকালে ইউএনওর কার্যালয়ে আব্দুর রহমানের চিকিৎসা সেবায় পরিবারের নিকট নগদ অর্থ ও শিশুখাদ্য উপহার দেন তিনি।

উপহার হিসেবে দেওয়া হয় আব্দুর রহমানের জন্য নগদ পাঁচ হাজার টাকা দেওয়া হয়। পাশাপাশি দুধ, সুজি, চিনি, তেলও দেন উপজেলা নির্বাহী অফিসার।

ইউএনও মৌসুমী জেরীন কান্তা দৈনিক অধিকারকে বলেন, ডাক্তারের সাথে পরামর্শ করে আব্দুর রহমানকে আবারও হাসপাতালে ভর্তি করা হবে। সম্পূর্ণ সুস্থ করে তুলতে সব ব্যবস্থা নেওয়া হবে। আমি এবং উপজেলা প্রশাসন ওর পাশে আছি।

প্রসঙ্গত, গত ৮ জুন সকালে বাড়ির আঙ্গিনায় খেলতে গিয়ে অসাবধানতাবশত ধান সিদ্ধ করা চুলার মধ্যে পড়ে যায় আব্দুর রহমান৷ এ সময় আগুনে তার শরীরের ৩৫ শতাংশের বেশি দগ্ধ হয়। অর্থের অভাবে তিন দিন বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয় শিশুটিকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড