• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় নারী শ্রমিকের শ্লীলতাহানির অভিযোগ

  সারাদেশ ডেস্ক

২৪ জুন ২০২০, ১৭:০৮
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঢাকার আশুলিয়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তৈরি পোশাক কারখানার এক নারী শ্রমিককে শ্লীলতাহানি ও তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই নারী।

মঙ্গলবার রাতে আশুলিয়া থানায় এসে ওই নারী শ্রমিক একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়ার ডিইপিজেড এলাকার একটি তৈরি পোশাক কারখানার ওই নারী শ্রমিককে কর্মস্থলে আসা-যাওয়ার সময় উত্যক্ত করে আসছিল সোহেল, ইকলাস, জহির ও লাভলুসহ কয়েকজন। সোহেল তাকে নানা কুপ্রস্তাব দিয়ে আসছিল।

সর্বশেষ গত ১৯ জুন বিকালে রাজ্জাক নামে এক যুবক ভুক্তভোগীর বাসায় সিলিং ফ্যান সাড়াতে আসলে তাকে নিয়ে কুৎসা রটনা করতে থাকে তারা। এমনকি ওই নারীকে মারধরের পর ইলেকট্রিক মিস্ত্রিকে জড়িয়ে মিথ্যা তথ্য সাজিয়ে ভিডিও ধারণ করে।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, এ ঘটনার পর গত ২২ জুন সন্ধ্যায় সোহেল ও তার সঙ্গীয় কয়েকজন ভুক্তভোগী ওই নারীর বাসায় এসে তাকে শ্লীলতাহানি করে। এসময় ওই নারী চিৎকার দেয়ার চেষ্টা করলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় তারা।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস আলী জানান, নারীর শ্লীলতাহানির কোনো অভিযোগ হলেও এর নথি তিনি এখনও পাননি। তবে পরবর্তীতে তদন্ত করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড