• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদী অগ্রণী ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৪ জুন ২০২০, ১০:১৮
ঈশ্বরদী
ছবি : সংগৃহীত

ঈশ্বরদী অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসারের (পিও) শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এফ এ আসমা খান এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৩১।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ‘পজিটিভ’ শনাক্ত হওয়া ওই ব্যাংক কর্মকর্তার সম্প্রতি উপসর্গ দেখা দিলে ১৬ জুন তাঁর নমুনা সংগ্রহ করা হয়। এরপর তা করোনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। নমুনা দেওয়ার পর থেকে তিনি পৌরসভার কলেজ রোড এলাকায় তাঁর নিজের বাড়িতে কোয়ারেন্টিনে ছিলেন। আজ সন্ধ্যায় তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এফ এ আসমা খান বলেন, করোনা পজিটিভ শনাক্ত হওয়া ওই ব্যাংক কর্মকর্তার নমুনা দেওয়ার সময় করোনার উপসর্গ থাকলেও বর্তমানে তিনি ভালো রয়েছেন। তিনি নিজ বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

ঈশ্বরদীতে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ০৮ মে। তিনি নাটোর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ। এর পর থেকে প্রতিদিন গড়ে একজন-দুইজন করে করোনায় আক্রান্ত রোগী পাওয়া যাচ্ছিল। কিন্তু ০৬ এপ্রিল থেকে এই সংখ্যা বাড়তে থাকে। ০৫ জুন এক দিনে সর্বোচ্চ ৩ জন কোভিড আক্রান্ত রোগী শনাক্ত হন। পরদিন নমুনা পরীক্ষার ফলাফলে একদিনে সর্বোচ্চ আরও ৪ জনের করোনা শনাক্ত হয়। সর্বশেষ ২২ জুন রাতে ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার পর আরও পাঁচজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড