• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলা ও দায়রা জজসহ আটজনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

২৩ জুন ২০২০, ১৮:৩৪
করোনা
করোনার জীবাণু

মাগুরায় মঙ্গলবার জেলা ও দায়রা জজসহ নতুন করে আটজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭২ জন। আক্রান্তদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ইতোমধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৩৬ জন।

সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, মঙ্গলবার পাওয়া রিপোর্টে আটজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মাগুরাতে মোট আক্রান্তের সংখ্যা ৭২। আক্রান্তদের মধ্যে আছেন জেলা ও দায়রা জজ কামরুল হাসানসহ আটজন।

অন্যদের মধ্যে জজকোর্ট বাংলোর দুজন, শহরের খানপাড়ায় একজন, স্টেডিয়ামপাড়ায় একজন, পুলিশ লাইনপাড়ায় একজন, শালিখার গোপালগ্রামে একজন, মহম্মদপুর ভাটারা গ্রামের একজন, মহম্মদপুর দীঘায় একজন। এ পর্যন্ত মোট ১ হাজার ৩২৭ জনের সন্দেহজনক নমুনা রিপোর্টের জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। যার মধ্যে ১ হাজার ১৫৯ জনের রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টে মোট ৭২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃত্যু হয়েছে দুজনের। এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৩৬ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন ৩৪ জন।

প্রসঙ্গত, গত ২০ জুন জেলা ও দায়রা জজের স্ত্রীসহ তার বাংলোতে কর্মরত দুজনের করোনা শনাক্ত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড