• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে গাছ চাপায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  হবিগঞ্জ প্রতিনিধি

২৩ জুন ২০২০, ১৬:০২
হবিগঞ্জ
ফাইল ছবি

হবিগঞ্জের লাখাই উপজেলায় গাছ চাপায় দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। পুলিশ জানিয়েছে নিরাপত্তা ব্যবস্থা না নিয়ে ঝুঁকিপূর্ণভাবে গাছটি কাটা হচ্ছিল।

মঙ্গলবার (২৩ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শালদিঘা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত দুইজন হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমণ্ডল গ্রামের পলাশ আহমেদ (১৯) ও তার ভাতিজা মঞ্জু মিয়া (১৮)। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, মোটরসাইকেলযোগে স্থানীয় বুল্লা বাজার থেকে বামৈ যাচ্ছিলেন পলাশ ও মঞ্জুসহ তিনজন। এ সময় শালদিঘা গ্রামে রাস্তার পাশে একটি রেইন ট্রি গাছ কাটছিলেন স্থানীয়রা। তখন চলন্ত মোটরসাইকেলের ওপর গাছটি পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত অবস্থায় গিয়াস উদ্দিন (২৫) নামে অপর যুবক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি আরও জানান, নিরাপত্তা ব্যবস্থা না নিয়ে ঝুঁকিপূর্ণভাবে গাছটি কাটা হচ্ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড