• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই মোটরসাইকেলসহ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

২৩ জুন ২০২০, ১৫:২১
সুনামগঞ্জ
গ্রেপ্তারকৃত সুলেমান তালুকদার

বিদেশি মদ ও চোরাই মোটরসাইকেলসহ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ জুন) মধ্যরাতে উপজেলার পলাশ ইউনিয়নের বোয়ালিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুলেমান তালুকদার উপজেলা সদরের মুক্তিখলা গ্রামের মৃত আব্দুল বারিকের ছেলে। সুলোমান বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

পুলিশ জানায়, উপ‌জেলার পলাশ ইউনিয়নের বোয়ালিয়া এলাকায় চেকপোস্ট বসিয়ে সোমবার রাতে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদারকে গ্রেপ্তার করা হয়। এ সময় মোটরসাইকেলে থাকা তার দুই সহযোগী পালিয়ে যায়। পরে সুলেমান তালুকদারের কাছ থে‌কে বিদেশি মদ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ জুন) দুপুরে বিশ্বম্ভরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, বিদেশি মদ ও চোরাই মোটরসাইকেলসহ সুলেমান তালুকদারকে গ্রেপ্তার করা হয়। রাতেই এ ঘটনায় সুলেমান ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ মানিক বলেন, সুলেমান উপজেলা আওয়ামী লীগ বা অঙ্গ সংগঠনের বর্তমানে সাংগঠনিক পদে নেই। তবে তার সাধারণ সদস্য পদ রয়েছে। বিদেশি মদসহ তাকে গ্রেপ্তারের বিষয়টি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড