• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহ বিভাগে নতুন করে ১৫৭ জনের করোনা শনাক্ত

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ জুন ২০২০, ১৫:০৩
করোনা শনাক্ত
করোনা শনাক্ত (প্রতীকী ছবি)

ময়মনসিংহ বিভাগে ৭৫২ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৫৭ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এর মধ্যে শুধু ময়মনসিংহ জেলাতেই ১০৭ জন রয়েছে। এছাড়া নেত্রকোণায় ১৭ জন, শেরপুরে ১৯ জন এবং জামালপুর জেলায় নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সোমবার (২২ জুন) ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলায় নতুন করে আক্রান্ত ১০৭ জনের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) ও সদরে ১০০ জন, ভালুকায় ৩ জন, ঈশ্বরগঞ্জে২ জন, গফরগাঁওয়ে ১ জন ও ত্রিশাল উপজেলায় ১ জন রয়েছেন।

এছাড়া নেত্রকোণা জেলার ১৭ জনের মধ্যে সদরে ১৪ জন, আটপাড়ায় ২ জন ও বারহাট্রায় ১ জন। জামালপুর জেলার ১৪ জনের মধ্যে সিএস অফিসে ১১ জন ও সদরে ৩ জন। আর শেরপুর জেলায় ১৯ জনের মধ্যে সদরে ৮ জন ও নালিতাবাড়ি উপজেলায় ১১ জন রয়েছেন।

এ নিয়ে ময়মনসিংহ বিভাগে সর্বমোট ২ হাজার ৩৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ময়মনসিংহ জেলায় ১ হাজার ৩১৫ জন, জামালপুর জেলায় ৪৫৪ জন, নেত্রকোণা জেলায় ৩৮৩ জন এবং শেরপুর জেলায় ২১১ জন রয়েছে।

আরও পড়ুন : মানিকগঞ্জে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে দুই নারীর মৃত্যু

এ দিকে, চার জেলায় করোনার বিষাক্ত ছোবল থেকে সুস্থ হয়েছেন ৮৪৮ জন। এই বিভাগে সর্বমোট করোনায় মৃত্যু হয়েছে ২৭ জনের। এর মধ্যে ময়মনসিংহ জেলায় ১৬ জন, জামালপুর জেলায় ৫ জন, নেত্রকোণা জেলায় ৩ জন এবং শেরপুর জেলায় ৩ জন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড