• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই যুবকের মারামারি ঠেকাতে গিয়ে প্রাণ খোয়ালেন মাদরাসার সভাপতি

  যশোর প্রতিনিধি

২২ জুন ২০২০, ১১:১১
নিহত
নিহত এনামুল হক ইমু (ছবি : সংগৃহীত)

দুই যুবকের মধ্যে মারামারি ঠেকাতে গিয়ে যশোরে ছুরিকাঘাতে এনামুল হক ইমু (৩৫) নামে মাদরাসার এক সভাপতি খুন হয়েছেন।

রবিবার (২১ জুন) রাতে যশোরের উপশহর শিশু হাসপাতালের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত এনামুল হক উপশহর বি ব্লক মসজিদের পাশের ১১৫ নম্বর বাড়ির সৈয়দ ইকবাল হোসেন ইকুর ছেলে ও উপশহর আদর্শ বহুমুখি মাদরাসার সভাপতি।

স্থানীয়দের বরাতে নিহতের বাবা জানান, রবিবার রাত ৮টার দিকে উপশহর শিশু হাসপাতালের সামনে দুই যুবক মারামারি করছিল। সে সময় এনামুল হক সেখানে ছিলেন। তিনি তাদের থামানোর চেষ্টা করেন। একপর্যায়ে মারামারি থামানোর জন্য তিনি একজনকে একটি থাপ্পড় মারেন। পরে ওই যুবকটি একটি ছুরি বের করে তার পেটে আঘাত করে। এতে এনামুল হক মাটিতে লুটিয়ে পড়লে দুই যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে যায়। একপর্যায়ে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষার পর এনামুল হককে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আহমেদ তারেক দৈনিক অধিকারকে বলেন, ছুরিকাঘাতে রোগীর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ফলে হাসপাতালে নেওয়ার পরপরই তিনি মারা যান।

আরও পড়ুন : করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় যুবকের মৃত্যু

ঘটনার সত্যতা স্বীকার করে যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম দৈনিক অধিকারকে বলেন, উপশহরে ছুরিকাঘাতে যুবক মারা যাওয়ার সংবাদ শুনেছি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামিদের শনাক্তের চেষ্টা করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড