• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসরাফিল আলম এমপির মায়ের ইন্তেকাল

  সারাদেশ ডেস্ক

২১ জুন ২০২০, ১৮:৩৮
এমপি ইসরাফিল আলম
মায়ের সঙ্গে এমপি ইসরাফিল আলম

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মা এসেদা রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। শনিবার দিবাগত রাত আড়াইটায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রবিবার বাদ যোহর নিজ বাসভবন নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, এসেদা রহমান দীর্ঘদিন বার্ধক্যজনিত কারণে নানা সমস্যায় ভুগছিলেন। ক’দিন আগে কিডনিরোগ, ডায়াবেটিকস ও নিউমুনিয়া রোগে আক্রান্ত হলে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মরহুমের জানাজায় নওগাঁ ডিআইও-১ মোবারক হোসেন, রাণীনগর-আত্রাই উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি এবং দলীয় ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং জেলা পর্যায় থেকে রাজনৈতিক নেতারা অংশ নেন।

মৃত্যুকালে এসেদা রহমান এক ছেলে চার মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহি রেখে গেছেন। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে আত্মার মাগফেরাত কামনা করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড