• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলারোয়ায় ৬ জন করোনামুক্ত, আক্রান্ত ৮ জনের বাড়ি লকডাউন

  কলারোয়া প্রতিনিধি

২০ জুন ২০২০, ২৩:৫২
করোনা
ছবি : সংগৃহীত

সাতক্ষীরা কলারোয়ার চন্দনপুর ইউনিয়নে করোনা পজিটিভ হওয়া ৬ ব্যক্তির সকলকেই হোম কোয়ারেন্টিন মেনে চিকিৎসা সেবা নিয়ে অফিশিয়ালি করোনামুক্ত ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা কড়া নজরদারির মাধ্যমে আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন ঘোষণা করেছেন। এদিকে সকলেই নিজ নিজ বাড়িতে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিয়েই সুস্থ হয়েছেন।

শনিবার (২০ জুন) উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. জিয়াউর রহমান জানান, নাথপুর গ্রামের একই পরিবারের ৩ জন ও হিজলদি গ্রামের ১ জনের দ্বিতীয় দফায় ফলোআপ নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে করোনামুক্ত ঘোষণা করা হয়। তিনি আরও জানান, বিষয়টি সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে জানানো হয়েছে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি বলেন, ‘চন্দনপুর ইউনিয়ন করোনামুক্ত হওয়ায় সকলেই ভীষণ খুশি। রবিবার সদ্য করোনামুক্ত ৪ জনকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হবে। এই ৪ করোনামুক্ত ব্যক্তি হলেন- নাথপুর গ্রামের একই পরিবারের পল্লী চিকিৎসক আবুল কালাম ওরফে সালেহ, তাঁর স্ত্রী সালেহা ও ছেলে খালিদুর এবং হিজলদি গ্রামের ইব্রাহিম।’

আরও পড়ুন : ৮৭ দিন পর ভোমরা বন্দরে আমদানি শুরু

প্রসঙ্গত, গত ১৪ জুন একই ইউনিয়নের দাঁড়কি গ্রামের মাজেদুল ও তাঁর স্ত্রী মিম করোনামুক্ত হন। উল্লেখ্য, গত ১৬ মে দাঁড়কি গ্রামের মাজেদুল (৩৬), ২০ মে তাঁর স্ত্রী মিম (২২), ২২ মে হিজলদি গ্রামের ইব্রাহিম (২১), ২৪ মে নাথপুর গ্রামের পল্লী চিকিৎসক আবুল কালাম (সালেহ), ২৭ মে তাঁর স্ত্রী সালেহা (৪০) ও ছেলে খালিদুর (২২) করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে গোটা চন্দনপুর ইউনিয়নেরর ৬ জনই করোনামুক্ত হলেন। এদিকে উপজেলায় ১৪ জনের মধ্যে করোনা আক্রান্ত হ্রাস পেয়ে দাঁড়ালো ৮ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড