• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে আরও ১৪২ জন করোনায় আক্রান্ত

  গাজীপুর প্রতিনিধি

২০ জুন ২০২০, ১৯:২০
করোনা
ছবি : সংগৃহীত

গাজীপুরে নতুন করে গত ২৪ ঘণ্টায় আরও ১৪২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৮১৫ জনে। ২৪০ জনের নমুনা পরীক্ষা করে ১৪২ জনের রিপোর্ট পজিটিভ আসে। জেলায় করোনা আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছে ২৮ জন।

শনিবার (২০ জুন) বিকেলে গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান এসব তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, গাজীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১৪২ জন। তাদের মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন ও সদরে সর্বাধিক ১৩৩ জন। এছাড়া কালীগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৯ জন। কাপাসিয়ায় ও কালিয়াকৈরে নতুন করে কেউ আক্রান্ত হয়নি।

এনিয়ে গাজীপুরে মোট আক্রান্ত ২ হাজার ৮১৫ জনের মধ্যে কালিয়াকৈর উপজেলায় ৩২৯ জন, কালীগঞ্জে ২২৪, কাপাসিয়ায় ১৬২, শ্রীপুর উপজেলায় ২৭৭ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকা মিলে ১৮২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ২৮ জন। শনিবার পর্যন্ত সুস্থ হয়েছেন ৪২৭ জন।

আরও পড়ুন : করোনায় মুক্তিযোদ্ধা আবু সাঈদের মৃত্যু

গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুর জেলায় শনিবার পর্যন্ত ১৯ হাজার ৭৪৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ রিপোর্ট এসেছে ২ হাজার ৮১৫ জনের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড