• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় প্রতিপক্ষের হামলায় মা-মেয়েসহ আহত ৫

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২০ জুন ২০২০, ১৮:৫৬
ভালুকা
আহত মা-মেয়ে

ময়মনসিংহের ভালুকা উপজেলায় কাতলামারী এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এক পরিবারের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এ হামলায় মা-মেয়েসহ পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২০ জুন) দুপুরের দিকে ভালুকা প্রেসক্লাবে জয়নাল আবেদীন এই সংবাদ সম্মেলন করেছেন।

এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ জুন) বিকালের দিকে জয়নাল আবেদীন নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহতরা হলেন- মোছা: নুরজাহান (৩০) তার মেয়ে মোছা: সুমাইয়া আক্তার (১২), মোছা: সুমি আক্তার (১৫) সুমির কাকী মোছা: ফাতেমা (৩২) ও মোছা: সখিনা খাতুন (৩৫)।

এর আগে মঙ্গলবার (১৬ জুন) সকালের দিকে ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাতলামারী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

এর আগে সোমবার (১৫ জুন) বিকালের দিকে জয়নাল আবেদীন নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন।

সংবাদ সম্মেলন ও থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাতলামারী গ্রামের জয়নাল আবেদীনের সঙ্গে হালিম শিকদারের জমি ও কাঁঠাল গাছ নিয়ে বিরোধ চলছিলো। এরপর সোমবার (১৫ জুন) বিকালের দিকে জয়নাল আবেদীন নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় হালিম শিকদারসহ ৬ জনের নাম উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন। এরই জের ধরে মঙ্গলবার (১৬ জুন) সকালের দিকে হালিম শিকদার, রশিদ শিকদার, রাজু শিকদার, রাসেল শিকদার ও আলী হায়দার, দা, লাঠি, লোহার রড, শাবল ভ্যানগাড়ি নিয়ে জয়নাল আবেদীনের বসতবাড়ির পাশে কাঁঠাল বাগান থেকে কাঁঠাল নিয়ে যায়। এ সময় বাঁধা দিলে জয়নাল আবেদীনের স্ত্রী নুরজাহান, বোন সখিনা খাতুন, ভাই বউ ফাতেমা ও দুই মেয়ে সুমি, সুমাইয়া আক্তার আহত হন। পরে আহতদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় জয়নাল আবেদীন নিজে বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত পাঁচজনের মধ্যে সুমি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য শনিবার (২০ জুন) আনুমানিক দুপুর ২টা ৩০মিনিটের দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হলেন আঃ হালিম শিকদার (৬০), রশিদ শিকদার (৩৫), আলী হায়দার (৫৫), রাসেল সিকদার (২০) ও রাজু শিকদার (১৮) তারা সবাই একই এলাকার।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত রশিদ শিকদার দৈনিক অধিকারকে বলেন, আমারা দীর্ঘদিন ধরে কাঁঠাল বাগান ভোগ দখল করে খাচ্ছি।

তিনি আরও বলেন, আমার মাকে যখন আঘাত করে, তখন আমরা ঠিক থাকতে পারেনি। তিনি স্বীকার করে বলেন তাদেরকে মারধর করা হয়েছে।

ভালুকা মডেল থানার (এস আই) সাঈদায়া রিতা মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, ঘটনার অভিযোগ পেয়েছি। ওসি মোহাম্মদ মাইন উদ্দিন স্যার বিষয়টি খতিয়ে দেখছেন বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড