• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্পত্তির লোভে ভাইকে হামলা ক‌রে হত্যার চেষ্টা

  বান্দরবান প্রতিনিধি

২০ জুন ২০২০, ১৭:২৭
বান্দরবান
পরিবারের আহাজারি

বান্দরবানের সন্ত্রাসী কায়দায় সম্পত্তির লোভে মাদ্রাসা পড়ুয়া একমাত্র চাচাতো ভাইকে হত্যার চেষ্টা ও চাচাতো বোনদের উপরে হামলা করে জায়গা জবর দখলের অভিযোগ উঠেছে বিএনপি নেতা শামীম শিকদার গং‌দের বিরুদ্ধে। শনিবার(২০ জুন) দুপুরে বান্দরবান সদর থানায়‌ হামলার শিকার ভুক্তভোগী পরিবারের অভিভাবক ইউসুফ আলী সিকদার একটি মামলা দায়ের করেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৯ জুন) বিকেল ৪ টার দিকে বান্দরবন শহরের ইসলাম পুর শিকদার পাড়া এলাকায় ভূমি জবর দখল করার জন্য সন্ত্রাসী কায়দায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিএন‌পি নেতা শা‌মীম শিকদার নেতৃত্বে মোতালেব সিকদার(৬০) আব্দুর রহমান(৩২), আবুল কাশেম (৪০) আমির হোসেন (৫৫) এরা হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

এসময় একমাত্র ভাই‌কে বাঁচা‌তে তার দুই বোন ফা‌তেমা আক্তার মুক্তা (২৪) ও জান্নাতুল ফের‌দৌস হীরা(২১) এগিয়ে আসলে ওই দুই তরুণীর উপ‌রে হামলা করলে তারা রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। শামীম শিকদার সম্পত্তির লোভে মাদ্রাসা পড়ুয়া একমাত্র চাচাতো ভাই রনি শিকদারকে হত্যার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে কোপ মারলে তার হাতের বাহুতে কোপ লেগে রক্তাক্ত হয়ে যায়। ঘটনার পর এলাকাবাসীরা তাদেরকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সময় এলাকা বাসীরা এগিয়ে না আসলে বড় ধরনের হতাহ‌তের ঘটনা ঘট‌তো ব‌লে জানান এলাকার কয়েক জন মুরুব্বী।

এ ঘটনায় আহত ফা‌তেমা আক্তার মুক্তা অভিযোগ ক‌রে ব‌লেন, জায়গার লো‌ভে প‌ড়ে শা‌মীম শিকদার আমার একমাত্র ভাইকে হত্যার ক‌রে জায়গা গু‌লি দখ‌লে নেওয়ার চেষ্টা কর‌ছে। ধারালো দা দিয়ে আমার ছোট ভাইকে কুপানোর সময় আমরা বাঁধা দি‌লে আমা‌দের উপর তারা অতর্কিত ভাবে হামলা চালায়। আমরা এর বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) প্রনব কা‌ন্তি দাশ বলেন, ভূমি দখলের জন্য হামলার ঘটনায় র‌নি শিকদার না‌মে মাদ্রাসা পড়ুয়া ছাত্রসহ কয়েকজন আহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় সদর থানায় মামলা হ‌য়ে‌ছে। আসামীদের ধরার চেষ্টা কর‌ছি।

এ ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে হামলার ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের ধরার নির্দেশ দিয়েছি। তাদের আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড