• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পান খাওয়া নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

২০ জুন ২০২০, ১৬:৫০
ময়মনসিংহ
নিহত খাদিমুলের মরদেহ

ময়মনসিংহের হালুয়াঘাটে দুই ভাইয়ের ঝগড়ার সময় ছোট ভাই রান্না করার বাঁশের চোঙা ছুড়ে মারলে আঘাতে বড় ভাই খাদিমুল (৩০)চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।এ ঘটনায় পুলিশ ছোটভাই অভিযুক্ত মাজহারুল (২৮)কে আটক করেছে।

শনিবার (২০ জুন) সকালে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই খাদিমুল মারা যান। তার আগে শুক্রবার (১৯ জুন) দুপুরে হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের চাঁদশ্রী গ্রামে পান খাওয়া নিয়ে দুই ভাইয়ের ঝগড়ায় এ ঘটনা ঘটে।

হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের চাঁদশ্রী গ্রামের নিহতের বাবা নূরুল ইসলাম জানান, ‘শুক্রবার দুপুরে পান খাওয়া নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে অভিযুক্ত মাজহারুল তার বড় ভাই খাদিমুলের দিকে রান্না করার বাঁশের চোঙা ছুড়ে মারলে আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে সে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক)হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে তার মৃত্যু হয়।’

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনকালে অভিযুক্ত আসামি মাজহারুলকে আটক করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড