• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলায় বরকত-রুবেলের আরো তিনদিনের রিমান্ড মঞ্জুর

  ফরিদপুর প্রতিনিধি

১৮ জুন ২০২০, ১৯:২১
ফরিদপুর
সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেল

ফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতি প্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আরো তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের ১ নং আমলী আদালতের বিচারক ফারুক হোসাইনের আদালতে তাদের এ রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার এসআই সাহাবুল করিম বলেন, গত ৭ জুন রাতে সাজ্জাদ হোসেন বরকত ও রুবেলের হেফাজত হতে ৬ বোতল বিদেশী মদ ও ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই ঘটনায় কোতয়ালী থানার এসআই কবিরুল হক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় জিজ্ঞাসাদের জন্য তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (প্রশাসন) শহিদুল ইসলাম জানান , জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার মামলায় এর আগে গত ১৩ জুন একই আদালত বরকত, রুবেল ও তাদের সাথে গ্রেপ্তার হওয়া রেজাউল করিম বিপুলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই মামলায় রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে আজ তাদের আদালতে হাজির করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর মাদক মামলায় রিমান্ড শুনানি হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে আসামিরা অ্যাডভোকেট সুবল সাহার বাড়িতে হামলার ঘটনার সাথে জড়িত থাকার দায় স্বীকার করে ঘটনার বর্ণনা দেয়। এই বর্ণনায় হামলার পরিকল্পনা ও তাদের নেতৃত্ব দেয়ার বিষয় উঠে আসে। তদন্তের স্বার্থে তিনি এব্যাপারে বিস্তারিত জানাননি।

প্রসঙ্গত, গত ৭ জুন দিবাগত রাতে শহর আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলসহ ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের নিকট হতে আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য, নগদ টাকা ও বিদেশী ডলার, পাঁচটি পাসপোর্ট ও ১২শ’ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। এরপর গত ৮ জুন তাদের বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র মামলায় জিজ্ঞাসাদের জন্য আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড