• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলীতে ২কেজি গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

  আমতলী প্রতিনিধি, বরগুনা

১৮ জুন ২০২০, ১৮:৪২
আমতলী
গ্রেপ্তারকৃত মাদক কারবারি সোহেল

চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে দুই কেজি একশ গ্রাম গাঁজাসহ এক চিহ্নিত মাদক কারবারি মো. সোহেলকে (৩০) গ্রেপ্তার করেছে। থানায় মামলা দায়ের। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পরে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মো. শাহআলমের নেতৃত্বে এসআই সফিউল আলম ও তার সঙ্গে থাকা পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে উপজেলার গুলিশাখালী গ্রামের বাসিন্ধা নূর মোহাম্মদের পুত্র ওই এলাকার চিহ্নিত মাদক কারবারী মো. সোহেলকে তার নিজ বাড়ি থেকে গাঁজা বিক্রি করার সময় আটক করে। এসময় তার বসতঘর তল্লাশি করে ২ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে দীর্ঘদিন ধরে মাদক কারবারি সাথে জড়িত বলে স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি সোহেলের বিরুদ্ধে আমতলী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের পরে গ্রেপ্তারকৃতকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে সোপর্দ করা হলে আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারি সোহেলের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড