• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে আরএমও’র পরিবারসহ নতুন শনাক্ত ১৭ জন

  সারাদেশ ডেস্ক

১৮ জুন ২০২০, ১৩:০৯
দিনাজপুর
ছবি : সংগৃহীত

দিনাজপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) পারভেজ সোহেল রানা করোনা আক্রান্তের ৪ দিন পর তার স্ত্রী- সন্তান ও শ্বশুর করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়াও জেলায় ২৪ ঘণ্টায় ঢাকার ১ চিকিৎসক, জেলার ১টি বেসরকারি হাসপাতালের নার্স ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালকসহ জেলার ৬টি উপজেলায় নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, বুধবার (১৭ জুন) রাত পর্যন্ত দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৩২ নমুনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে দিনাজপুর জেলার নতুন ১৭ জন পজিটিভ রয়েছে। দিনাজপুর সদর উপজেলায় ৯ জন, খানসামা উপজেলায় ৪ জন, বিরামপুর উপজেলায় ১ জন, পার্বতীপুর উপজেলায় ১ জন, বীরগঞ্জ উপজেলায় ১ জন ও নবাবগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন। এই জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৫৮ জনে।

তিনি আরও জানান, গত ১৩ জুন দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে দিনাজপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) পারভেজ সোহেল রানার পজিটিভ পাওয়া যায়। এরপর তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে বুধবার তার স্ত্রী ডা. জিনাত আমান (৩৮), ছেলে জাওয়াদ ইব্রাহিম (১১) ও শ্বশুর মো. জাবেদ আলী (৭০) এর করোনা পজিটিভ পাওয়া যায়। এছাড়াও ঢাকায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ডা. একেএম শাহজানুর আলম (৩৫), দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারের নার্স নাজনীন বেগম (৬২) ও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক মো. মানিক (৩৫) নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।

বর্তমানে জেলায় নতুন আক্রান্তের সকলেই হোম আইসোলেশনে রয়েছেন। তাদেরকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড