• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাস্ক বিতরণ করল 'হৃদয়ে সান্দিকোনা'

  সারাদেশ ডেস্ক

১৭ জুন ২০২০, ২০:১০
মাস্ক বিতরণ করল 'হৃদয়ে সান্দিকোনা'
মাস্ক বিতরণ করছে 'হৃদয়ে সান্দিকোনা' (ছবি : দৈনিক অধিকার)

মহামারি করোনা ভাইরাসে মানুষকে সুরক্ষিত রাখতে মাস্ক বিতরণ করেছে হৃদয়ে সান্দিকোনা সংগঠন। বুধবার (১৭ জুন) স্থানীয় দুটি বাজারে দোকানদার ও অটোরিকশা চালকদের মধ্যে এসব মাস্ক বিতরণ করা হয়।

দেশজুড়ে করোনা ভয়াবহ আকারে ছড়িয়ে পড়লেও গ্রামের মানুষ খুব একটা সচেতন নয়। ফলে ঝুঁকি বাড়ছে। এই ঝুঁকি মোকাবিলার অংশ হিসেবেই স্থানীয় বাজারে মাস্ক বিতরণ করেছে হৃদয়ে সান্দিকোনা।

মাস্ক বিতরণ কর্মসূচি সম্পর্কে এই কার্যক্রমের সমন্বয়কারী মাহমুদুল হামিদ কোমল বলেন, আমরা দুটি বাজারে প্রাথমিকভাবে ৩০০ মাস্ক বিতরণ করেছি। পরবর্তীকালে আরও বিতরণ করা হবে।

মাস্ক বিতরণ করছে 'হৃদয়ে সান্দিকোনা' (ছবি : দৈনিক অধিকার)

কোমল বলেন, গ্রামের মানুষ মাস্ক পরতেই চায় না। আমরা চাচ্ছি তাদের অভ্যাসটা হোক। এ কারণে মাস্ক বিতরণ করছি। পাশাপাশি মাস্ক পরলে কী সুবিধা সে সম্পর্কেও তাদের জানানো হচ্ছে।

আরও পড়ুন : করোনাকালে সুস্থ থাকতে যে কাজগুলো করবেন

উল্লেখ্য, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার সান্দিকোনা ইউনিয়নের একদল স্বপ্নবাজ তরুণ হৃদয়ে সান্দিকোনা নামের সংগঠনটি গড়ে তুলেছে। তাদের লক্ষ্য- সান্দিকোনা ইউনিয়নকে সবদিক থেকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা। ইতোমধ্যে সংগঠনটি এলাকায় বেশ সাড়া ফেলেছে এবং প্রশংসা কুড়িয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড