• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ময়লাযুক্ত খালের পানিতে পড়ে শিশু নিখোঁজ

  সাভার প্রতিনিধি

১৭ জুন ২০২০, ১৯:২১
সাভার
ফায়ার সার্ভিস ও ডুবুরী দলের সদস্যরা শিশুটিকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন

সাভারের আশুলিয়ায় দুর্ঘটনাবশত একটি ময়লাযুক্ত খালের পানিতে পড়ে গিয়ে লাইসা (৬) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ডিইপিজেড ফায়ার সার্ভিস ও ডুবুরী দলের সদস্যরা শিশুটিকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে আশুলিয়ার ঘোষবাগ এলাকার কাজীবাড়ি সংলগ্ন এলাকায় নয়নজুলি খালের নালায় পড়ে নিখোঁজ হয় শিশু লাইসা।

নিখোঁজ লাইসা তার বাবা মুদি দোকানী মো. রাকিব ও গার্মেন্টকর্মী মায়ের সাথে স্থানীয় মো. মাসুদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার জুসখোলা থানায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিস জানায়, দুপুরে শিশু লাইসা তার বাবার দোকানে যাওয়ার সময় তার হাতে থাকা খেলনা নয়নজুলি খালের ময়লাযুক্ত পানিতে পড়ে যায়। এসময় পড়ে যাওয়া খেলনা তুলতে গিয়ে দুর্ঘটনাবশত খালের পানিতে ডুবে যায় সে। এসময় অপর এক শিশু রাইসাকে পানিতে পড়ে যেতে দেখে স্থানীয়দের জানায়। পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করলেও খালের পানি ময়লা ও দুর্গন্ধযুক্ত হওয়ায় নিখোঁজ শিশুটিকে উদ্ধার পেতে বেগ পেতে হয়। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এই সংবাদটি লিখা পর্যন্ত শিশুটির কোন সন্ধান মেলেনি বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড