• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে মদপানে ৬ জনের মৃত্যু!

  যশোর প্রতিনিধি

১৭ জুন ২০২০, ১৮:৩৮
যশোর
ছবি : সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় গত ২৪ ঘণ্টায় ৬ ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

তারা হলো, উপজেলার রাজাপুর গ্রামের আবুল গাজীর ছেলে হাবিল গাজী (৬০), বর্ণি গ্রামের সুরোত আলীর ছেলে ফারুক হোসেন (৪০), হারেজালী গ্রামের মৃত গোহর আলীর ছেলে আসমত আলী (৫০), পুরান্দরপুর গ্রামের মৃত-ফকির ধোপার ছেলে হামিদুর রহমান (৫৫), রাজাপুর গ্রামের আলফাজের ছেলে নুর ইসলাম খোকা (৫৫) ও ঋষিপাড়ার মৃত রশিক লালের ছেলে নারায়ন (৫৫)। স্থানীয়রা দাবি করেছেন, তারা সবাই মদপানে মারা গেছে।

গুরুতর অসুস্থ নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানিয়েছেন, সোমবার সকালে পুরানন্দরপুর গ্রামের জলিল সর্দারের ছেলে মিন্টুর নিকট থেকে ওই মদ কিনে খোকা, নারায়ন ও হামিদুরের সাথে তিনিও খেয়েছিলেন। কিন্তু তিনি কম খেয়ে ফিরে আসলেও খোকা, নারায়ন ও হামিদুর সেখানে বসে ছিলেন। বাড়িতে ফিরে কিছুক্ষনের মধ্যে তিনিসহ সকলেই অসুস্থ হয়ে পড়লে তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় খোকা, হামিদুর ও নারায়ন ওই দিনই মারা যায়।

সোমবার গভীর রাতে খোকা, হামিদুর ও নারায়নকে দাফন করা হয়। এর একদিন পর মঙ্গলবার সন্ধ্যার পর চিকিৎসাধীন অবস্থায় হাবিল গাজী, ফারুক হোসেন ও আছমত আলী মারা যায়। মৃত ব্যক্তিদের সকলকে হসপিটাল থেকে হৃদরোগে মারাগেছে বলে ছাড়পত্রে উল্লেখ করা হয়েছে। তবে গত ২৪ ঘণ্টায় এত মানুষের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহ উদ্দীন আহমেদ, সেকেন্ড অফিসার এসআই দেবব্রত দাসসহ স্থানীয় সংবাদকর্মীরা সরেজমিনে গেলে সকলেই হৃদরোগে মারা গেছে বলে তাদের পরিবার ও হসপিটালের ছাড়পত্রে দেখা গেছে। তবে, ওই এলাকায় একজন যশোর জেনারেল হাসপাতালে মদপানে গুরুতর অসুস্থ হয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় তীব্র আতংক বিরাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড