• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ জুন ২০২০, ১৮:৩৪
গফরগাঁও
গফরগাঁও

ময়মনসিংহের গফরগাঁওয়ে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিসা বেগম (৫৫) নামে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নিহত আনিসা বেগম গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের মাইজহাটি গ্রামের নিজাম উদ্দিনের স্ত্রী।

বুধবার (১৭ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে গফরগাঁও উপজেলার মাইজহাটি গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের মাইজহাটি গ্রামের নিজাম উদ্দিনের স্ত্রী আনিসা বেগম দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন ছিলেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে গৃহবধূ আনিসা বেগম আত্মহত্যা করেন।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ শহীদুল্লাহ হিরো বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড