• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেটে ব্যথা নিয়ে হাসপাতালে গিয়ে জানতে পারে শিশুটি ধর্ষণের শিকার!

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ জুন ২০২০, ১১:৩৮
নারায়ণগঞ্জ
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় ৪ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১৬ জুন) ফতুল্লার ভুইগড় পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটির পরিবার জানায়, সোমবার (১৫ জুন) থেকে শিশুটির পেটে ব্যথার কথা তার বাবা-মাকে জানায়। সারারাত ব্যথা থাকায় মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। ডাক্তার পরীক্ষা করে তার বাবা-মাকে জানায় শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। পরে শিশুটির দেওয়া তথ্য অনুযায়ী সিরাজুল ইসলামকে আটক করে এলাকাবাসী।

পুলিশের জিজ্ঞাসাবাদে সিরাজুল ধর্ষণের কথা স্বীকার করেছে। সে জানিয়েছে, সোমবার দুপুরে শিশুটির বাবা-মা কাজে থাকায় তাকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক জানান, ঘটনাস্থল থেকে সিরাজুলকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড