• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকের আসর থেকে পিস্তল ও ম্যাগাজিনসহ আটক ২

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ জুন ২০২০, ০৯:৩০
ময়মনসিংহ
আটককৃত দুই জন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকের আসর থেকে পিস্তল ও ম্যাগাজিনসহ বিল্লাল হোসেন (৪৫) ও মিলন মিয়া (৩৫) নামে দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃত বিল্লাল হোসেন গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিয়াজুড়ি গ্রামের মৃত মাহতাব উদ্দিনের ছেলে আর মিলন মিয়া ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরহোসেনপুর গ্রামের ফজর আলীর ছেলে।

মঙ্গলবার (১৬ জুন) বিকেলে ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের বৃকাঁঠালিয়া গ্রামের মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির ঘরে বসানো মাদকের আসর থেকে তাদের আটক করা হয়। এসময় পুলিশ অভিযান চালিয়ে একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের বৃকাঁঠালিয়া গ্রামের মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির ঘরে নিয়মিত মাদকের আসর বসে এবং ওই মাদকের আসরে আগ্নেয়াস্ত্রধারী ব্যক্তিরাও যাতায়াত করে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তা জানতে পারে। মঙ্গলবার (১৬ জুন) বিকেল ৫ টার দিকে মাদকের আসর বসেছে জানতে পেরে দ্রুত ওই এলাকায় পৌঁছে পুলিশ অভিযান চালায়।

কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকের আসর থেকে ঘরের মালিক মোহাম্মদ আলীসহ দু’জন পালিয়ে গেলেও আগ্নেয়াস্ত্র বহন করা বিল্লাল হোসেন এবং মিলন মিয়া তাদের হাতের কাছে থাকা দা’ নিয়ে পুলিশকে তাড়া করার চেষ্টা করে। ওই সময় পুলিশ আগ্নেয়াস্ত্রধারী বিল্লাল ও মিলনকে আটক করে। সেইসাথে অভিযান চালিয়ে একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করে পুলিশ ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মোখলেছুর রহমান আকন্দ বলেন, ‘গোপন সূত্রে খবর পেয়ে মাদকের আসরে অভিযান চালানো হয়। ওই সময় অস্ত্র, ৫ রাউন্ড গুলিসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড