• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

১৭ জুন ২০২০, ০৯:১০
গাজীপুর
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে অজ্ঞাত এক যুবকের ( ৩০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(১৬ জুন) দুপুর ৩ টার দিকে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের নান্দিয়া সাঙ্গুন দক্ষিণ পাড়া নদীর কিনারার পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসীরা জানান, মঙ্গলবার বেলা ১১ টার দিকে পচা দুর্গন্ধ আসতে দেখে এলাকার লোকজন কোথায় থেকে দুর্গন্ধ আসছে তা খুঁজতে থাকে, খুঁজাখুঁজির একপর্যায়ে এক সিএনজি চালক মরদেহটি নদীর কিনারায় পানিতে কচুরিপানার মধ্যে ভাসমান অবস্থায় পরে থাকতে দেখে। পরে এলাকার লোকজন পুলিশে খবর দিলে পুলিশ দুপুর তিনটার দিকে মরদেহটি উদ্ধার করে। মরদেহটি ফুলে ফেঁপে যাওয়ায় চেহারার আকৃতি ঠিকমতো চেনা যাচ্ছিলো না। ধারনা করা হচ্ছে মরদেহটি ২/৩ দিন আগের এবং অন্য এলাকা থেকে নদীর পানিতে ভাসতে ভাসতে এখানে এসে ভেসে উঠেছে। তার পরনে লুঙ্গী কোমরে গুছা দিয়ে ও পায়ে স্যান্ডেল ও সাথে একটি মোবাইল ফোনও ছিলো।

শ্রীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান জানান, এখন পর্যন্ত মরদেহের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি, তার হাতের আঙুলের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করা হবে, তার সাথে থাকা ০১৭৭২৪৪০২৮১ নাম্বারের মোবাইল ফোন দিয়ে একাধিক জনের সাথে কথা বলেও পরিচয় শনাক্ত করা যায়নি, তবে পরিচয় শনাক্তের জন্য চেষ্টা অব্যাহত আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড