• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোনকে উত্ত্যক্ত করায় যুবককে খুন করল ভাই

  সারাদেশ ডেস্ক

১৬ জুন ২০২০, ২৩:৫৮
বোনকে উত্ত্যক্ত করায় যুবককে খুন করল ভাই
বোনকে উত্ত্যক্ত করায় যুবককে খুন করল ভাই

কুমিল্লায় ফয়সাল নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে জেলার হোমনা উপজেলার সাফলেজি গ্রামের আমিরুল ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নীচতলায় মাটির নীচে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার দুপুরে ঢাকার চকবাজার এলাকা থেকে ঘাতক শামীমকে গ্রেপ্তার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

নিহত ফয়সাল উপজেলার দুলালপুর ইউনিয়নের রাজনগর গ্রামের মকবুল হোসেনের ছেলে। বোনকে উত্ত্যক্ত করায় গ্রেপ্তার শামীম তাকে খুন করেছে বলে স্বীকার করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফয়সাল (২২) একই গ্রামের ফুল মিয়ার কলেজ পড়ুয়া মেয়েকে দীর্ঘদিন যাবৎ প্রেম নিবেদনসহ উত্ত্যক্ত করে আসছিলেন। এ বিষয়কে কেন্দ্র করে দুই পরিবারের মাঝে বেশ কিছুদিন ধরে দ্বন্দ চলছিল। এদিকে গত ৫ জুন ফয়সাল নিখোঁজ হওয়ার পর বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান মেলেনি। এরপর গত ৭ জুন থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। পরে ১৩ জুন অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়।

এরপর পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নির্দেশে হোমনা থানার পাশাপাশি মামলাটির ছায়া তদন্তে নামে ডিবি’র এলআইসি টিম। তথ্যপ্রযুক্তির সহায়তায় রাজধানী ঢাকার চকবাজার এলাকা থেকে ঘাতক শামীমকে গ্রেপ্তারের পরই বেরিয়ে আসে যুবককে হত্যার চাঞ্চল্যকর তথ্য।

অভিযানে অংশ নেয়া জেলা ডিবি’র পরিদর্শক ইখতিয়ার উদ্দিন বলেন, খোঁজ নিয়ে জানা গেছে ওই যুবকের সঙ্গে একই গ্রামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এদিকে ওই যুবক নিখোঁজের পর থেকে আত্মগোপানে ছিল মেয়ের ভাই শামীম।

বিষয়টি সন্দেহ হওয়ায় তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার চকবাজার থেকে তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেন তিনি। তার স্বীকারোক্তি অনুযায়ী ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধার অভিযান শেষে হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিম জানান, ঘাতকের স্বীকারোক্তিতে জানা গেছে, ওই যুবক প্রায় সময় তার বোনকে উত্ত্যক্ত করত।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে গত ৫ জুন ওই যুবককে কৌশলে নির্মাণাধীন ওই ভবনে নিয়ে যায় শামীম। এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে লাশ মাটি চাপা দিয়ে আত্মগোপনে চলে যান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড