• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনদিন পর জানা গেল করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৬ জুন ২০২০, ১৯:৩৫
তিনদিন পর জানা গেল করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু
তিনদিন পর জানা গেল করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাংক কর্মকর্তা ফয়েজ উদ্দিনের করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে।

মঙ্গলবার (১৬ জুন) দুপুরে যশোর ল্যাব থেকে আসা রিপোর্টে তার করোনা পজিটিভ উল্লেখ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. সুলতান আহমেদ।

ডা. সুলতান আহমেদ বলেন, ১৩ জুন করোনার উপসর্গ নিয়ে মারা যান ফয়েজ উদ্দিন। মৃত্যুর একদিন আগে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর তার বাড়ি লকডাউন করে উপজেলা প্রশাসন। তার পরিবার ও দাফনকাজে অংশ নেয়া সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়। ওই ব্যাংক কর্মকর্তা কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া গ্রামের হেদায়েত মোল্লার ছেলে।

মারা যাওয়ার তিনদিন আগে ঢাকা থেকে সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে আসেন তিনি। শুক্রবার গভীর রাতে তিনি মারা যান। ঢাকার একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন ফয়েজ উদ্দিন।

ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম বলেন, মঙ্গলবার ঝিনাইদহ জেলায় নতুন করে আরও তিনজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে ব্যাংক কর্মকর্তা ফয়েজ আগেই মারা যান। বাকি দুইজনের বাড়ি কালীগঞ্জ উপজেলায়। এ নিয়ে জেলায় মোট ১০৪ জন করোনায় আক্রান্ত হলেন। এর মধ্যে মারা গেছেন দুইজন এবং সুস্থ হয়েছেন ৪৩ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড