• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে জেলা সদর হাসপাতালে হাজতির মৃত্যু

  শেরপুর প্রতিনিধি

১৬ জুন ২০২০, ১৮:৪৭
শেরপুর
নিহত বাদশা আলী

শেরপুরে বাদশা আলী (৫০) নামে এক হাজতি আসামির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) সকালে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাদশা ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দাড়িয়ারপাড় এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে।

জেলা কারাগার সূত্রে জানা যায়, ২২ এপ্রিল দক্ষিণ দাড়িয়ারপাড় এলাকায় রাতে নিজ ঘরে ঘুমন্ত স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে বাদশা আলী। এরপর গত ২৩ এপ্রিল থেকে স্ত্রী হত্যা মামলায় গ্রেফতার হয়ে জেলা কারাগারে ছিলেন তিনি। সোমবার রাতে কারাগারে তার শ্বাসকষ্ট শুরু হলে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

বাদশা আলীর আইনজীবী রওশন কবীর আলমগীর জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ আদালতে বাদশা আলীর জামিনের বিষয়ে ভার্চুয়াল শুনানির কথা ছিলো। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়।

এদিকে শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন বলেন, বাদশা আলীর শ্বাসকষ্ট থাকায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হবে। জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মৃত হাজতির ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে জেলা কারাগারের জেলার তরিকুল ইসলাম বলেন, বাদশা আলীর গলার টিউমারে ক্যান্সারের নমুনা ছিল। যে কারণে তাকে এর আগে আরও একাধিক দফায় হাসপাতালে নিতে হয়েছিলো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড