• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৬ জুন ২০২০, ১৪:৫০
বিদ্যুৎস্পৃষ্ট
ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুল আখতার রানা (৪৫) নামে এক নিরাপত্তা প্রহরীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন দু’জন রাজমিস্ত্রি।

মঙ্গলবার (১৬ জুন) সকাল ১০টার দিকে জেলা সদর উপজেলার বারঘরিয়া নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল ওই এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ লাক্ষা গবেষণা কেন্দ্রের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন এবং বারঘরিয়ায় শ্বশুর বাড়িতে থাকতেন।

আহতরা হলেন- ইউসুফ ও হাকিম। তবে তাদের নাম জানা গেলেও বিস্তারিত পরিচয় জানা যায়নি। তারা চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, বারঘরিয়ায় একটি নির্মাণাধীন বাড়ির সাটারিংয়ের কাজ করার সময় লোহার রড বৈদ্যুতিক তারে লেগে বিদ্যুতায়িত হয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল এর আগে ভোলাহাট উপজেলায় আনসার ভিডিপি’র সদস্য হিসেবে কর্মরত ছিলেন এবং কিছুদিন আগে সেই চাকরি ছেড়ে চাঁপাইনবাবগঞ্জ লাক্ষা গবেষণা কেন্দ্রের নিরাপত্তা প্রহরী হিসেবে যোগ দিয়েছিলেন বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড