• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে করোনা ইউনিটে করোনা রোগীর মৃত্যু

  শেরপুর প্রতিনিধি

১৬ জুন ২০২০, ১৩:২৬
শেরপুর
ছবি : সংগৃহীত

শেরপুরে ছানোয়ার হোসেন (৫৭) নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) সকালে শেরপুর সদর হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। এ নিয়ে জেলায় তিন করোনা রোগীর মৃত্যু হলো।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, ছানোয়ার হোসেন ঢাকাতে বিদ্যুৎ বিভাগে চাকুরী করতো। গত ১০জুন ঢাকা থেকে শেরপুরে আসেন তিনি। পরে ওইদিনই শেরপুর জেলা সদর হাসপাতালে নমুনা দিলে ১২জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকে বাসাতে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেয় জেলা স্বাস্থ্য বিভাগ। সোমবার রাতে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে রাত পৌনে বারটার দিকে জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ জানান, এখন পর্যন্ত শেরপুর জেলায় তিনজনের মৃত্যু হলো। সোমবার পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ২৮৯৫টি। যার মধ্যে পরীক্ষা হয়েছে ২৭৫৬টি। পরীক্ষা হয়নি ১৩৯টি। মোট শনাক্ত ১৮৩ জন করোনা হলেও ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৫জন রোগী। এরমধ্যে শেরপুর সদরে ৭৯জন, শ্রীবরদী ১৫জন, ঝিনাইগাতী ২২জন, নকলা ৩৯জন, নালিতাবাড়ী ২৮জন। শনাক্তের মধ্যে পুলিশ ও স্বাস্থ্যকর্মী বেশি। শেরপুর জেলায় শনাক্তের হার ৭%, সুস্থের হার ৫২%।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড