• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিবেশীর আশ্রয়ে ধর্ষণের শিকার তরুণী

  সারাদেশ ডেস্ক

১৬ জুন ২০২০, ১০:২৭
পিরোজপুর
ছবি : সংগৃহীত

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামে মামার বাড়িতে বেড়াতে এসে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ সোমবার (১৫ জুন) দুপুরে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত দুই ধর্ষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে ভারত থেকে বাংলাদেশে আসে ২০ বছর বয়সী ওই তরুণী। এরপর বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার আমতলা গ্রামের বাবার বাড়ি থেকে ইন্দুরকানীর পশ্চিম বালিপাড়া গ্রামে মামা বাড়িতে বেড়াতে আসে সে। তার মামারা তাকে সেখানে আশ্রয় না দেয়ায় প্রতিবেশী জাহিদ (৩০) নামে এক যুবক মেয়েটিকে আশ্রয় দেয়। এরপর থেকে সে সেখানেই ছিল।

শনিবার বিকেলে মেয়েটি ওষুধ কেনার জন্য স্থানীয় বালিপাড়া বাজারে মনির (৩০) নামে এক ওষুধ ব্যবসায়ীর দোকানে যায়। সেখানে তাকে কোমল পানীয়ের সঙ্গে কৌশলে নেশা জাতীয় কিছু খাইয়ে জাহিদের সহায়তায় মেয়েটিকে পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামে একটি বাড়িতে নিয়ে যায় মনির। সেখানে তাকে সারারাত আটকে রেখে দুইজন মিলে ধর্ষণ করে এবং এর ভিডিও মোবাইলে ধারণ করে রাখে।

পরদিন রবিবার বিকেলে মেয়েটিকে পুনরায় পশ্চিম বালিপাড়া গ্রামে নিয়ে আসার সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা মনির এবং জাহিদকে জিজ্ঞাসাবাদ করে। এরপর তারা বিষয়টি ইন্দুরকানী থানায় অবহিত করলে পুলিশ সোমবার দুপুরে জাহিদের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিকেলে মেয়েটিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে ইন্দুরকানী থানা পুলিশ। তবে পলাতক রয়েছে অভিযুক্ত ধর্ষক মনির এবং জাহিদ।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, পুলিশ বিষয়টিকে গভীরভাবে তদন্ত করে দেখছে। তবে ঘটনাস্থল আরেক থানার আওতায় হওয়ায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড