• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুয়াকাটায় অভিজাত হোটেলে চীনা নাগরিকের রহস্যজনক মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

১৬ জুন ২০২০, ০৯:২২
বরগুনা
সিকদার রিসোর্ট এন্ড ভিলা

পর্যটন কেন্দ্র কুয়াকাটার অভিজাত হোটেল সিকদার রিসোর্ট এন্ড ভিলায় লী চ্যাং নামে একজন চীনা নাগরিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে তার মৃত্যু হয়।

চীনা ওই নাগরিক পার্শ্ববর্তী জেলা বরগুনার তালতলীর একটি পাওয়ার প্লান্টে কর্মরত ছিলেন। পাসপোর্টের তথ্যানুযায়ী- নিহত চাইনিজ শ্রমিক চীনের রাজধানী বেইজিংয়ের বাসিন্দা। তার পিতার নাম হেইলিং জিয়াং। কুয়াকাটার মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

মহিপুর থানার ওসি মো: মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, তালতলী পাওয়ার প্লান্টের ম্যানেজার হিসেবে কর্মরত ওই চীনা নাগরিক সিকদার রিসোর্টের ৬ তলা ভবনের ছাদ অথবা কোন করিডোর থেকে পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে মারা যেতে পারেন।

তিনি আরও জানান, নিহত ব্যাক্তি ওই রিসোর্টেই ভাড়া থাকতেন। সিকদার রিসোর্টে আরো বেশ কয়েকজন চীনা নাগরিক থাকেন যারা তালতলীর পাওয়ার প্লান্টে কাজ করেন। করোনাকালে পর্যটন কেন্দ্রর সকল হোটেল-মোটেল বন্ধ থাকলেও কিভাবে সিকদার রিসোর্টে বোর্ডার ছিল তা খতিয়ে দেখা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড