• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৫ জুন ২০২০, ১৬:১৬
রূপগঞ্জ
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে রিপন (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। সোমবার ভোরে উপজেলার তারাব পৌরসভার বরপা এসিএস টেক্সটাইলের সামনে এ ঘটনা ঘটে। এসময় আরো দুই ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

নিহত রিপনের বাড়ি উপজেলার তারাবো বিশ্বরোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। গ্রেফতারকৃতরা হলেন, বরপা শান্তিনগর এলাকার মোঃ আলীর ছেলে হৃদয় ও সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার সুলতান মিয়ার ছেলে মোশারফ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে বরপা এলাকায় একদল ডাকাত একটি পিকআপ ভ্যানে করে ঢাকা-সিলেট মহাসড়কে বিভিন্ন যানবাহন ও পথচারীদের কাছ থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় বিষয়টি টের পেয়ে টহল পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া দিয়ে দুই ডাকাতকে আটক করতে পারলেও অপর আরেক ডাকাত রিপন স্থানীয় জনতার গণপিটুনিতে মারা যান।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ডাকাতদের ব্যবহৃত পিকভ্যান ও ডাকাতি করার ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড