• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

  লামা প্রতিনিধি

১৪ জুন ২০২০, ২২:৪৬
বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু
সড়ক দুর্ঘটনা (ছবি : প্রতীকী)

বান্দরবানের লামা উপজেলায় ভাড়ায় চালিত মোটরসাইকেল থেকে পড়ে চিংহ্লামে মার্মা (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সুয়ালক সড়কের শিলের ঝিরি এলাকায়। চিংহ্লামে মার্মা উপজেলার গজালিয়া ইউনিয়নের বুড়ির ঝিরি গ্রামের বাসিন্দা চিং থুই প্রু মার্মার মেয়ে।

স্থানীয়রা জানায়, শনিবার (১৩ জুন) বিকালে লামা বাজার থেকে চিংহ্লামে মার্মা ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে গজালিয়াস্থ নিজ বাড়ীতে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি সড়কের শীলেরঝিরি নামক স্থানে পৌঁছলে দুর্ঘটনায় পতিত হয়। এতে চিংহ্লামে মার্মা পড়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে মোটরসাইকেলের চালক ও স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক চিংহ্লামে মার্মাকে কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেন। এক পর্যায়ে স্বজনেরা রাত ১০টার দিকে কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে চিংহ্লামে মার্মার মৃত্যু হয়।

আরও পড়ুন : যৌতুকের দাবিতে দুধের শিশুকে বিক্রি, মাকে নির্যাতন

বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড