• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরের ৫ উপজেলায় লকডাউন

  সারাদেশ ডেস্ক

১৪ জুন ২০২০, ২২:৩০
লক্ষ্মীপুরের ৫ উপজেলায় লকডাউন
লকডাউন (ছবি : প্রতীকী)

লক্ষ্মীপুর জেলার পাঁচটি উপজেলায় লকডাউন ঘোষণা করা হয়েছে। এরমধ্যে কমলনগর ও রামগতি ১৫ জুন এবং সদর, রামগঞ্জ ও রায়পুর মঙ্গলবার (১৬ জুন) ভোর ৬টা থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

এই পাঁচটি উপজেলায় আগামী ৩০ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন বলবৎ থাকবে। তবে এরমধ্যে করোনা বেশি আক্রান্তের ক্ষেত্রে অবস্থার পরিপ্রেক্ষিতে রেড, ইয়েলো এবং সবুজ জোনে ভাগ করা হবে।

গত কয়েকদিন থেকে করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্ব-স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তারা গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

এছাড়া রেড জোনের আওতায় কোনো প্রকার যানবাহন চলাচল এবং দোকানপাট খোলা থাকবে না এবং ঘর থেকেও বের হতে পারবে না বলে জানান জেলার সিভিল সার্জন।

সিভিল সার্জন ডা. আব্দুল গফফার বলেছেন, রবিবার নতুন করে আরও ৩৯ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪১৭ জন। তাছাড়া মারা গেছেন ৮ জন।

আরও পড়ুন : যৌতুকের দাবিতে দুধের শিশুকে বিক্রি, মাকে নির্যাতন

তিনি আরও জানান, লকডাউনের আওতাধীন আন্তঃ উপজেলা, পৌরসভা, আন্তঃ ইউনিয়নের সব ধরনের যানবাহন ও দোকান, হাট-বাজার, শপিংমল বন্ধ থাকবে। জোন বিশেষ ওষুধের দোকান, অ্যাম্বুলেন্স ও ওষুধ পরিবহন এ নিষেধাজ্ঞার আওতার বাইরে থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড