• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে দুর্ধর্ষ চুরি!

  দৌলতপুর প্রতিনিধি

১৪ জুন ২০২০, ১৮:২৯
দৌলতপুরে দুর্ধর্ষ চুরি
দৌলতপুরে দুর্ধর্ষ চুরি

দৌলতপুরের দৌলতখালী বাজারে সালাম স্টোরে টিন ভেঙে চুরি হওয়ার ১৫ দিন পার না হতেই এবার মাদ্রাসা মোড় বাজারে জব্বার স্টোরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

শুক্রবার (১২ জুন) রাতে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার সদরের মুদি দোকানি আব্দুল জব্বারের দোকানের তালা ভেঙ্গে প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়।

এলাকাবাসীর ধারণা, এলাকার মাদকসেবী এবং মাদক ব্যবসায়ীরা চুরি করছে। মাদকের টাকা জোগাড় করতে চুরি সংঘঠিত হচ্ছে। মাদকসেবীদের আইনের আওতায় না নিয়ে আসা হলে এলাকায় এ ধরনের চুরি বাড়তে থাকবে।

এ বিষয়ে মুদি দোকানি আব্দুল জব্বার জানান, শুক্রবার রাতে আমি দোকান বন্ধ করে বাসায় গেছি সকালে এসে দেখি আমার দোকানের প্রধান ফটকের সাঁটারের দুইটা তালা খোলা। আমার জীবনের সমস্ত সঞ্চয় দিয়ে এই দোকানটা প্রতিষ্ঠা করেছি, আজ চুরি হওয়াতে আমি সর্বশান্ত হয়ে গেলাম।

দোকানে রাখা দেড় লক্ষাধিক টাকা, মোবাইলের রিচার্জ কার্ড, সিগারেট, হুইল পাউডারসহ অনান্য সামগ্রী চুরি হয়। যার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

এভাবে চুরির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে পুলিশ তদন্ত শুরু করেছেন। এই ঘটনার পিছনে কে বা কারা রয়েছে সে বিষয়ে তদন্ত করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন দৌলতপুর থানা পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড