• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে জলাশয় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৪ জুন ২০২০, ১৭:০২
সুনামগঞ্জে জলাশয় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার একটি ভাসমান জলাশয় থেকে একজন মুসলিম অজ্ঞাতনামা (৩৫) ব্যক্তির মরদেহ উদ্ধার করছে মধ্যনগর থানা পুলিশ।

রবিবার (১৪ জুন) বিকাল সোয়া ৩টায় মধ্যনগর থানার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের সানুয়া গ্রামের বীরেন্দ্র বর্মণের বাড়ির পাশে একটি ভাসমান জলাশয়ে লাশটিকে ভেসে উঠতে দেখেন স্থানীয় ইউপি সদস্য শৈলেন সরকার। পরে বিষয়টি মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুনকে অবহিত করা হয়।

তাৎক্ষণিক ধর্মপাশা থানার (সার্কেল) এএসপি সুজন সরকারের নেতৃত্বে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন, তদন্তকারী কর্মকর্তা মো. ইদ্রিছ আলী ও এস আই মো. ফরহাদ হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। তারা সেখানে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় লাশটিকে উদ্ধার করে মধ্যনগর থানায় নিয়ে আসেন।

আরও পড়ুন : চট্টগ্রামে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন জানান, অজ্ঞাত সেই লোকটির হাতের দুটি আঙ্গুলে দুটি স্বর্ণের আংটি ও গলায় একটি চেইন রয়েছে। তবে কি কারণে সে মারা গেছে এবং এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত করা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড