• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জের যেসকল এলাকা রেডজোন ঘোষণা

  সারাদেশ ডেস্ক

১৪ জুন ২০২০, ০৯:৫৬
মানিকগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

করোনা সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ বিবেচনায় মানিকগঞ্জ পৌরসভাসহ দুটি উপজেলার ৭টি এলাকাকে রেডজোন ঘোষণা করা হয়েছে। শনিবার রাতে জেলা প্রশাসক এসএম ফেরদৌস গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই আদেশ জারি করেন।

রেডজোনের আওতাভুক্ত এলাকাগুলো হলো- মানিকগঞ্জ পৌরসভার গঙ্গাধরপট্টি, পশ্চিম দাশড়া ও উত্তর সেওতা, সাটুরিয়া উপজেলার সাটুরিয়া ও ধানকোড়া ইউনিয়ন এবং সিংগাইর উপজেলার সিংগাইর পৌরসভা ও জয়মন্টপ ইউনিয়ন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৫ জুন রাত ৮টা থেকে ৪ জুলাই পর্যন্ত রোড জোন ঘোষিত এলাকায় কঠোর লকডাউন পালন করা হবে। এসব এলাকার কোনো ব্যক্তি ঘরের বাইরে কিংবা বাইরের কেউ এই এলাকায় আসা যাওয়া করতে পারবেন না। বন্ধ থাকবে সকল ধরনের শপিং মল ও দোকানপাট। মসজিদে নামাজের সময় ইমাম মোয়াজ্জিনসহ ৫ জন এবং জুমার নামাজে সর্বোচ্চ ১০ জন থাকতে পারবেন।

তবে এর আওতামুক্ত থাকবে সাংবাদিকসহ জরুরি সেবায় নিয়োজিত ব্যক্তি, সরকারি ও ব্যাংকসহ আর্থিক প্রতিষ্ঠান, শিল্প কারখানায় কর্মরত ব্যক্তি ও তাদের বহনকারী গাড়ি।

প্রসঙ্গত, মানিকগঞ্জে এ পর্যন্ত চার শতাধিক মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা রোগী মারা গেছেন ৪ জন। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১৫ জনের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড