• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে আইসোলেশনে থাকা আনসার সদস্যের মৃত্যু

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৩ জুন ২০২০, ২১:৫৪
আধুনিক সদর হাসপাতাল
ছবি : সংগৃহীত

খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতালে আইসোলেশনে ভর্তি হওয়া এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার পূর্ণজীবন চাকমা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, জ্বর, সর্দি ও কাশি নিয়ে শুক্রবার (১২ জুন) সন্ধ্যায় এই আনসার সদস্য খাগড়াছড়ি সদর হাসপাতালে আসলে তাকে করোনা রোগী সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

শনিবার (১৩ জুন) সকালে তার মৃত্যু হয়। মৃত আনসার সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলেই তিনি করোনায় আক্রান্ত কিনা তা জানা যাবে বলে তিনি জানান।

এদিকে-খাগড়াছড়ি সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাশ জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলার রামগড়ে ৭ পুলিশ সদস্যসহ ৮ জন, মানিকছড়িতে এক ডাক্তার, তিন পুলিশ সদস্য ও এক ব্যাংক কর্মকর্তাসহ ৭ জন, খাগড়াছড়ি সদরে এক নার্স ও দুই পুলিশ সদস্যসহ চারজন,দীঘিনালায় তিন পুলিশ সদস্য ও মাটিরাঙায় ২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

আরও পড়ুন : খোকসায় ঢাকা‌ফেরত একজন ক‌রোনা আক্রান্ত

এ নিয়ে পার্বত্য জেলা খাগড়াছড়ি মোট করোনায় আক্রান্তেরর সংখ্যা ৭৮ জনে দাঁড়িয়েছে। তবে তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১৮জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড