• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে রিক্সা চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৩ জুন ২০২০, ১৬:২১
চট্টগ্রাম
নিহতের মরদেহ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের প্রবর্তক সড়কের মাশা’র দিঘীর পাড় থেকে এক রিক্সা চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৩ জুন) ভোরে স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সংবাদের ভিত্তিতে চন্দনাইশ থানা পুলিশ সাতবাড়িয়া প্রবর্তক সড়কের মাশা’র দিঘীর দক্ষিণ পাড়ের সড়কের পাশ থেকে রিক্সা চালক মো. আবদুল জব্বার (৩২)’র ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আবদুল জব্বারের মাথায় তেতলা জখমের চিহ্ন রয়েছে। তাদের ধারণা কোন দুর্ঘটনা জনিত কারণে তার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে আবদুল জব্বারের সুরুতহাল রির্পোট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করবেন বলে জানিয়েছেন ইন্সপেক্টর (তদন্ত) মাহাবুবুল আলম আকন্দ।

স্থানীয়ভাবে জানা যায় আবদুল জব্বারের স্ত্রী, ৫ ও ৮ বছর বয়সের ২টি কন্যা সন্তান রয়েছে। তার নিজস্ব কোন জমি জমা নেই। তিনি রিক্সা চালিয়ে এবং দিন মজুরী করে সংসার চালায়। বিভিন্ন রাতে সিএনজি ট্যাক্সি চালকদের সাথে গ্যাস আনতে গ্যাস পাম্পে যায়। একইভাবে গত ১২ জুন রাত ১০ টায় বন্ধুর মোবাইল কল পেয়ে প্রতিদিনের ন্যায় বেরিয়ে যায়। রাতে বাড়ি ফেরেনি। সকালে তার লাশের খবর পেয়ে স্বজনেরা ঘটনাস্থলে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড