• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে ট্রিপল মার্ডার ঘটনায় মামলা দায়ের

  নড়াইল প্রতিনিধি

১৩ জুন ২০২০, ১৩:৩২
নড়াইল
ছবি : সংগৃহীত

নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডব গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ট্রিপল মার্ডারের মধ্যে মোক্তার মোল্যা(চাচা) ও তার আপন ভাতিজা হাবিল মোল্যা হত্যার ঘটনায় মামরা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার(১২ জুন) রাতে গন্ডব গ্রামের মোমরেজ মোল্যা বাদী হয়ে ৭৭ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলা নং-১২। দায়েরকৃত মামলায় ট্রিপল মার্ডারের মূল হোতা ইয়াবা ব্যবসায়ী, জুয়াড়ি ও নড়াইল জেলা পরিষদের সদস্য শেখ সুলতান মাহমুদ বিপ্লব কে প্রধান আসামী করা হয়েছে। এছাড়াও হত্যাকাণ্ডের দিন একই বিরোধের জের ধরে প্রতিপক্ষরা ওই গ্রামের সাত্তার মোল্যার ছেলে এ,এস,আই ওসমান(এসবি,ঢাকায় কর্মরত) কে কুপিয়ে মারাত্বক জখম করে। ওই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম করবার ঘটনায় শুক্রবার (১২জুন) রাতে মোঃ কিবরিয়া মোল্যা বাদী হয়ে ১৭জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলা নং-১১।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে দীর্ঘদিন ধরে মিরাজ মোল্যা নেতৃত্বাধীন গ্রুপ এবং সুলতান মাহমুদ বিপ্লব নেতৃত্বাধীন গ্রুপ এর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে উভয় গ্রুপ বুধবার দুপুর ৩টার দিকে ঢাল, সড়কি, রামদাসহ নানা দেশীয় অস্ত্র নিয়ে গন্ডব গ্রামের গো-হালটে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে শেখ সুলতান মাহমুদ বিপ্লব পক্ষের লোকের ধারালো অস্ত্রের কোপে গন্ডব গ্রামের মৃত মাজেদ মোল্যার ছেলে মোক্তার মোল্যা (চাচা) সহ ভাতিজা একই গ্রামের মনতাজ মোল্যার ছেলে হাবিবুর রহমান ওরফে হাবিল মোল্যা নিহত হন। এছাড়াও সাইফার মোল্যার ছেলে রফিক মোল্যাও নিহত হন।

গ্রামবাসীরা অভিযোগ করেন, ইয়াবা ব্যবসায়ী ও জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লব এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ হত্যাকাণ্ডে বিপ্লবকে নানাভাবে সহযোগিতা করেছে তার চাচা ডিআইজি শেখ নাজমুল আলম। অবশ্য, অভিযোগ বিষয়ে সিআইডির(ক্রিমিনাল ইনভেষ্টিগেশন ডিপার্টমেন্ট) ফরেনসিক শাখার ডিআইজি শেখ নাজমুল আলম স্থানীয় সাংবাদিকদের ফোনে বলেন, আমার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সঠিক নয়। আমি হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রকৃত হত্যাকারীদের শাস্তি হোক। আইন তার নিজস্ব গতিতে চলবে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, অভিযান অব্যাহত রয়েছে। গ্রামের বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। রফিক হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। থানার সেকেন্ড অফিসার এস,আই মিল্টন কুমার দেবদাস জানান, নড়াইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সুলতানুজ্জামান সেলিম সহ এ পর্যন্ত আটক করা হয়েছে ১৩ জনকে। উল্লেখ্য, ট্রিপল মার্ডারের মূল হোতা শেখ সুলতান মাহমুদ বিপ্লব আটক বিএনপি নেতার শ্যালক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড