• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

  দিনাজপুর প্রতিনিধি

১২ জুন ২০২০, ২১:৫৬
ট্রাকচাপা
ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকচাপায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার (১২ জুন) সকালে উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম তাহেরে ফাইয়াজ মৌ (২৪)।

সে বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর শহরের সুবিদাহার ফায়ার সর্ভিস পাড়ার মো. মনির হোসেনের মেয়ে। তিনি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৮ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, ছাত্রীনিবাস থেকে বই ও প্রয়োজনীয় জিনিস নিয়ে খালাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন তাহেরে ফাইয়াজ মৌ। পথে বিরল উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের মোড় এলাকায় তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে রাস্তায় ছিটকে পড়েন তাহেরে ফাইয়াজ মৌ। এ সময় পেছন থেকে আরেকটি ট্রাক এসে তাকে পিষ্ট করে। এতে ঘটনাস্থলেই মৌ নিহত হন। এই ঘটনায় তার খালাতো ভাই গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন : করোনা উপসর্গে কুষ্টিয়ায় দুই মাসে ১১ জনের মৃত্যু

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ নাসিম হাবিব বলেন, সড়ক দুর্ঘটনায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড