• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১২ জুন ২০২০, ১৯:৫১
করোনা
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শাহ আলম (৩০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জুন) ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

শাহ আলম উপজেলার মহেড়া ইউনিয়নের হাড়ভাঙা গ্রামের কছিম উদ্দিনের ছেলে। তিনি উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকায় ব্যবসা করতেন।

জানা গেছে, শাহ আলম গত কয়েকদিন ধরে জ্বর, গলাব্যথা ও কাশিসহ করোনা উপসর্গে ভুগছিলেন। বুধবার (১০ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেন তিনি। বৃহস্পতিবার সংগৃহীত নমুনা ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হয়।

এরই মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটে শুক্রবার করোনার ফলাফল আসার আগেই তার মৃত্যু হয়। সকাল ১১টায় জানাজা শেষে পরিবারের লোকজন তাকে দাফন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, করোনার উপসর্গ নিয়ে শাহ আলমের মৃত্যু হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল এখনও আসেনি তার।

আরও পড়ুন : রামেকের করোনা পর্যবেক্ষণ ওয়ার্ডে দুইজনের মৃত্যু

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ৫৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের রেনু বেগম, বহুরিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি গ্রামের বাসিন্দা ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রকৌশলী খলিলুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যান। করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩ জন। অন্যরা নিজ বাড়িতে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড