• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে জেলা প্রশাসকের করোনা শনাক্ত

  মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান

১২ জুন ২০২০, ১৪:০৫
বান্দরবান
বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম

বান্দরবানে এবার করোনা শনাক্ত হলেন জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম ও বেসরকারি হসপিটাল হিলভিউ এর আবাসিক মেডিকেল অফিসার ডা. কামরুল ইসলাম। বৃহস্পতিবার (১১ জুন) রাতে নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসলে এ তথ্য নিশ্চিত করেন বান্দরবান স্বাস্থ্য বিভাগ।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্টে সদর উপজেলা ভূমি কর্মকর্তাসহ ৫ জন করোনা শনাক্ত হওয়ার পর ফের রাতে পাঠানো রিপোর্টে জেলা প্রশাসক দাউদুল ইসলাম ও বেসরকারি হসপিটাল হিলভিউ এর আবাসিক মেডিকেল অফিসার ডা. কামরুল ইসলামের পজিটিভ রিপোর্ট আসে।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে বান্দরবান শহরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মো. আবু তাহের নামে এক হোটেল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন ৪ জন।

এ বিষয়ে বেসরকারি হসপিটাল হিলভিউ এর ম্যানেজার সাইফুদ্দিন মুহাম্মদ খালেদ বলেন, গত (৪ জুন) ডা. কামরুল ইসলাম এর নমুনা সংগ্রহ করে কক্সবাজারে পাঠানো হয়। এরপর থেকে তিনি হিলভিউ হসপিটালের কোয়ারেন্টিনে ছিলেন। পড়ে মারাত্মক আকারে তার উপসর্গ দেখা যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার দুপুরে তাকে চট্টগ্রামে পাঠানো হয়। আমরা হিলভিউ হাসপাতালে কর্মরত সবাই আগামীকাল নমুনা নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠাবো।

এ ব্যাপারে বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা বলেন, বৃহস্পতিবার দুপুরে পাঠানো রিপোর্টে ভূমি কর্মকর্তাসহ ৫ জন পজিটিভ আসার পর রাতে পাঠানো রিপোর্টে জেলা প্রশাসক দাউদুল ইসলাম ও বেসরকারি হসপিটাল হিলভিউ এর ডাক্তার কামরুল ইসলামের করো না পজিটিভ শনাক্ত হয়। এপর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা ৭৮ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড