• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বাসকষ্টে মারা গেছেন শিবচর উপজেলা চেয়ারম্যান

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২০, ২১:৫৫
সামসুদ্দিন খান
শিবচর উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান

শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন মাদারীপুরের শিবচর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সামসুদ্দিন খান (৬৫)। বুধবার (১০ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তার।

সামসুদ্দিন খান শিবচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের উপজেলা ইউনিটের কমান্ডার ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম।

ডা. সেলিম বলেন, শিবচর উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। বুধবার শ্বাসকষ্টে মারা গেছেন তিনি।

এদিকে, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন ও ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র এমপি মজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী।

উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খানের ভাতিজা মনির হোসেন বলেন, তিনদিন আগে ঢাকার কয়েকটি হাসপাতাল ঘুরেও চাচাকে ভর্তি করাতে পারিনি। পরে বাড়িতে ফিরে আসি। মঙ্গলবার চাচার অসুস্থতা বাড়লে বহু কষ্টে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করি। সেখানেই চাচার মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড