• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবল খেলার বিরোধে ছোট ভাইকে কুপিয়ে হত্যা, হাসপাতালে অপরজন

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২০, ০৯:০০
হত্যা
ফুটবল খেলার বিরোধে মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা (প্রতীকী ছবি)

ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় সাইমন (১৩) নামে এক মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই ঘটনায় হামলার সময় তার বড় ভাই শিমুল (১৬) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৯ জুন) রাতে উপজেলার আলোকপাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সাইমন ও আহত শিমুল সোনাইমুড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের আলোকপাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে। তাদের মধ্যে সাইমুন সোনাইমুড়ী আলিয়া মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র। অন্যদিকে, হত্যায় অভিযুক্ত মীর হোসেন (২০) একই ওয়ার্ডের এছাক মিয়ার ছেলে।

এ ব্যাপারে সোনাইমুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিসান আহম্মেদ জানান, মঙ্গলবার বিকালে উপজেলার আলোকপাড়া গ্রামের বিলে বড় বাড়ি ও আশরাফ আলী বেপারী বাড়ির ছেলেদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। এর জের ধরে মাগরিবের নামাজের পর মীর হোসেন ১০ থেকে ১২ জন সন্ত্রাসী নিয়ে সাইমন ও তার ভাই শিমুলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন।

আরও পড়ুন : বগুড়ায় চিকিৎসকসহ ৭৭ জন নতুন করোনা রোগী

পরে স্থানীয় এলাকাবাসী আহত অবস্থায় সাইমনকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে গুরুতর আহত অবস্থায় শিমুলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি বলেন, সাইমনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড