• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় চিকিৎসকসহ ৭৭ জন নতুন করোনা রোগী

  সারাদেশ ডেস্ক

০৯ জুন ২০২০, ২৩:৪৯
করোনা
করোনা

চিকিৎসক, পুলিশ, নার্স এবং ব্যাংক কর্মকর্তাসহ বগুড়ায় আরো ৭৭ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন। করোনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর মঙ্গলবার রাত ৯টায় তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ৫৪, ধুনটে ১০, গাবতলীতে ৭, কাহালুতে ২, শিবগঞ্জে ২, শাজাহানপুরে ও আদমদীঘিতে একজন করে রোগী রয়েছেন।

ডেপুটি সির্ভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে পুরুষ ৫১, মহিলা ২২ ও শিশু চারজন। এদের মধ্যে একজন চিকিৎসক দুইজন নার্স, একজন মেডিকেল কলেজের ছাত্র, দুজন পুলিশ সদস্য ও একজন ব্যাংক কর্মকর্তা রয়েছেন। মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে থেকে পাওয়া ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফলে বগুড়ার ১৮৬টির মধ্যে ৪৯টি পজিটিভ ও টিএমএসএস মেডিকেল কলেজ বগুড়ার ৮৩টি নমুনা পরীক্ষার মধ্যে ২৮টি পজিটিভ। এই নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ৯৫৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭২ জন। এখন পর্যন্ত প্রাণহানি হয়েছে আটজনের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড