• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৯ জুন ২০২০, ১৬:৪২
মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুর পৌরসভার গোলাবাড়ি এলাকার ব্যবসায়ী কবির কাজী (৬০) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার ভোর ৫টার দিকে মারা গেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কবির কাজী এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলেন। সোমবার সদর হাসপাতালে গিয়ে করোনা টেস্ট দিয়ে বাড়ি চলে আসেন। রাতে ঘুমানোর পর ভোর রাতে তিনি মারা যান। তার মৃত্যুর খবর জানতে পেরে স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের লোকজন বাড়িতে গিয়ে বাড়িটি লকডাউন করে আসে।

সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের লোকজনের উপস্থিতিতে জানাজা শেষে মিলগেট পৌর কবরস্থানে দাফন করা হয়। কবির কাজী দীর্ঘদিন শহরের ইটেরপুল বাজারে মুরগীর ব্যবসা করতেন।

কবির কাজীর ভায়রা ইলিয়াস বেপারী বলেন, কবির ভাই গত সাতদিন ধরে জ্বরে ভুগছিলেন। ডাক্তার দেখানো হয়েছিল। ডাক্তার বলছেন টাইফোয়েড হয়েছে। ওষুধ খেলেই সুস্থ হয়ে যাবে। এরপরেও আমরা তাকে সোমবার সদর হাসপাতালে নিয়ে করোনার জন্য টেস্ট দিয়ে আসি। ভোর রাতে সে মারা যায়।

মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকরাম হোসেন বলেন, গোলাবাড়ি এলাকার এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার কথা শুনে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি ওই বাড়িতে পাঠিয়েছি। এছাড়াও প্রশাসনের লোকজন এবং পৌরসভার মেয়র ওই বাড়িতে গিয়েছিল। বাড়িটি লকডাউন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড